Sunday, 23 January, 2022 খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |




ওসমানীনগর উপজেলা আ’লীগের বর্ধিত সভায় চার সিদ্ধান্ত গ্রহণ

সিলেট: ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা আজ সোমবার বেলা ৩ টায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান।

সভায় ৪টি নির্দেশনা প্রদান করা হয়। এরমধ্যে, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরপরই মেয়াদোত্তীর্ণ সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করা হবে। এছাড়া দলকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দদের নিয়ে ৮টি সাংগঠনিক টিম গঠন করে ৮টি ইউনিয়নের সাংগঠনিক দায়িত্ব প্রদান। এমনকি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করার লক্ষ্যে ঐক্যমত্যের ভিত্তিতে প্রার্থী মনোনয়ন করা এবং সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

পাশাপাশি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের কমিটি গঠনের উদ্যোগ নেয়া হবে বলেও সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল ও এডভোকেট রনজিত সরকার, তথ্য ও গবেষণা সম্পাদক মো: মবশ্বির আলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, সদস্য শাহিদুর রহমান শাহিন মোহাম্মদ জাকির হোসেন প্রমুখ।

এছাড়া বর্ধিত সভায় উপজেলার ৮ ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সাংগঠনিক প্রতিবেদন উপস্থাপন করেন। এসময় উপজেলার অন্তর্গত ৭২ টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় সম্প্রতি মৃত্যুবরণকারি সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ লুৎফুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য এবং জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ আবু নছর এর মৃত্যুতে শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :