Tuesday, 30 November, 2021 খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারের তাহমিদ হোসেন লন্ডনে ইয়াং মেয়র নির্বাচিত

ইয়াং মেয়র তাহমিদ হোসেন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: লন্ডন টাওয়ার হ্যামলেটস বারার ইয়াং মেয়র নির্বাচিত হয়েছেন বাঙালি পরিবারের সন্তান তাহমিদ হোসেন। সে স্থানীয় সেন্ট পলস হাইস্কুলের ইয়ার ১২ এর ছাত্র। ইয়ার ৭ থেকে ইয়ার ১৩ শিক্ষার্থীদের অনলাইনে ভোটের মাধ্যমে তাহমিদ ইয়াং মেয়র নির্বাচিত হয়। তাহমিদের পিতৃভূমি বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের দাসউরা দক্ষিণ গ্রামে। সে যুক্তরাজ্য প্রবাসী জাকির হোসেন এর পুত্র এবং ফ্রান্স প্রবাসী আব্দুল কাইয়ুম এর নাতি।

উল্লেখ্য, ইয়ার ৭ থেকে ইয়ার ১৩ পর্যন্ত শিক্ষার্থীদের মধ্যে যাদের বয়স ১১ থেকে ১৭ এবং টাওয়ার হ্যামলেটস বারায় বসবাস ও কাজ করেন তাদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে তাহিমদ হোসেনকে ইয়াং মেয়র নির্বাচিত করা হয়। এ বারার হাইস্কুল, কলেজ ও সিক্স ফর্মে ১৭ হাজার ১৭৫ জন শিক্ষার্থী অধ্যয়ন করেন। এ সকল শিক্ষার্থীরা অনলাইন ভোটের মাধ্যমে তাহমিদকে ইয়াং মেয়র নির্বাচিত করেন।

এদিকে, তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র অন্যতম ট্রাস্টি জাকির হোসেন এর পুত্র তাহমিদ হোসেন ইয়াং মেয়র নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের সভাপতি আব্দুল আলিম, সাধারণ সম্পাদক জুবের আহমদ ও ট্রেজারার মাসুম আল হাবিব। এক বিবৃতিতে তারা তাহমিদের সাফল্য কামনা করেন।

 




 

Developed by :