Friday, 15 October, 2021 খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




ডা. প্রাণ গোপালকে এমপি ঘোষণা

ডা. প্রাণ গোপালকে এমপি ঘোষণা করে গণবিজ্ঞপ্তি

ডা. প্রাণ গোপাল দত্ত

কুমিল্লা: কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্ত। ওই আসনে জাতীয় পার্টি ও ন্যাপ প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করায় তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় এ বিষয়ে গণবিজ্ঞপ্তি জারির বিষয়টি নিশ্চিত করেছেন উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার।

জানা যায়, এ উপ-নির্বাচনে তিনজন বৈধ প্রার্থীর দুইজন মনোনয়ন প্রত্যাহার করেছে। একক প্রার্থী হওয়ায় ৭ অক্টোবর ভোটগ্রহণের প্রয়োজন থাকছে না। ১৯ সেপ্টেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল। সোমবার একমাত্র প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার বলেন, পৌনে ১১টায় গণবিজ্ঞপ্তি জারি করে কুমিল্লা-৭ ( চান্দিনা) শূন্য আসনে নৌকার প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্তকে বিনা প্রতিদ্বন্দ্বিতায়  নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

গণবিজ্ঞপ্তি প্রকাশের পর কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য ডা. প্রাণ গোপাল দত্ত বলেন, শপথ গ্রহণের পর সংবাদ সম্মেলন করে চান্দিনায় আমার প্রথম কাজ কি হবে এবং পরবর্তীতে কি ধরনের কাজ করব, তার বিস্তারিত তুলে ধরা হবে।

উল্লেখ্য, গত ৩০ জুলাই কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ মারা যান। তার মৃত্যুতে আসনটি শূন্য হয়।

 

Developed by :