Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




‘কর্মগুণে এড. লুৎফুর রহমান মানুষের হৃদয়ে আজীবন বেঁচে থাকবেন’

সিলেট: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমানের মৃত্যুতে জাতি একজন দেশপ্রেমিক নেতা এবং বঙ্গবন্ধুর আদর্শের ধারক ও বাহককে হারালো। অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনার অধিকারী লুৎফুর রহমান সিলেটের রাজনীতিতে যে অবদান রেখেছেন সিলেটবাসী তা চিরদিন স্মরণ রাখবে। তিনি নিজ কর্মগুণে আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে। যার চিন্তা চেতনাই ছিল অসহায় মানুষের জন্য কাজ করা। তিনি রাজনীতি করেছেন দেশ ও মানুষের কল্যাণের জন্য।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট লুৎফুর রহমানের রুহের মাগফিরাত কামনায় খতমে কোরআন, দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা বাছিত এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা এর পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী,  প্রধান বক্তা ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য নাজনীন হোসেন, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি আছিয়া খানম সিকদার, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য ডা. নাজরা চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদিকা হেলেন আহমদ, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদিকা এ. জেড. রওশন জেবীন রুবা, সহ-সাধারণ সম্পাদিকা মাধুরী গুন, সহ-সাংগঠনিক সম্পাদিকা মোছা. নূরুন্নাহার (মেম্বার), অঞ্জনা সরকার, ধর্ম বিষয়ক সম্পাদিকা কয়তুননেছা, সদস্য মিলন বেগম, নাসরিন বেগম, রোজী বেগম, ফাহিমা খানম চৌধুরী, সুমাইয়া সুলতানা রুহি, হেনা বেগম, রেহানা পারভীন রেনু, নাসিমা আক্তার কনা, রোকসানা পারভীন, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছা: হাসিনা আক্তার, সাধারণ সম্পাদক রোটারিয়ান মোছা: সাহিদা খাতুন, জৈন্তাপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জয়মতি রানী, সাধারণ সম্পাদক তাছলিমা বেগম রিমা, কানাইঘাট উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি খাদিজা বেগম, সাধারণ সম্পাদক ফাতেমা বেগম, জকিগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাজনা সুলতানা হক চৌধুরী, সাধারণ সম্পাদক মাজেদা রওশন শ্যামলী, দক্ষিণ সুরমা মহিলা আওয়ামী লীগের নেত্রী রহিমা, হালিমা, বিশ্বনাথ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি প্রভাষক আফিয়া রশীদ, সাধারণ সম্পাদক জুলেখা বেগম, ওসমানীনগর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মহিমা সুলতানা সুমী, সাধারণ সম্পাদক মুক্তা পারভীন, ফেঞ্চুগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মনোয়ারা খানম, কোম্পানীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নাসরিন জাহান, সাধারণ সম্পাদক তামান্না আক্তার হেনা প্রমুখ। দোয়া মাহফিলে মোনাজাত পরিচলনা করেন কালেক্টরেট মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব মাওলানা শাহ আলম।

 

Developed by :