Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




আব্দুজ জহির চৌধুরীকে স্মরণ করল জেলা আ’লীগ : ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

বিয়ানীবাজারবার্তা২৪.কম: সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক প্রবীণ রাজনীতিবিদ আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে আজ বৃহস্পতিবার বাদ জোহর হযরত শাহজালাল (রহ:) মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া পরিচালনার শুরুতেই আব্দুজ জহুর চৌধুরী সুফিয়ানকে স্মরণ করে স্মৃতিচারণ করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান। এ সময় তিনি বলেন, আমৃত্যু আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ঠ সৈনিক। তাঁর নেতৃত্ব ছিল আমাদের জন্য অনুকরণীয়। সিলেট জেলা আওয়ামী লীগ এখনো তাঁর শূন্যতা অনুভব করে।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম আব্দুজ জহুর চৌধুরী সুফিয়ান ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরিক্ষীত নেতা। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সিলেট জেলা আওয়ামী লীগকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে গেছেন। আমরা এখনো গভীর শ্রদ্ধায় তাঁকে স্মরণ করি।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, কবীর উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, এডভোকেট রনজিত সরকার, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা: আরমান আহমদ শিপলু, আইন সম্পাদক এড. আজমল আলী, কোষাধ্যক্ষ শমসের জামাল, তথ্য ও গবেষণা সম্পাদক মো: মবশ্বির আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ  বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য লোকমান উদ্দিন চৌধুরী, আখলাকুর রহমান চৌধুরী সেলিম, এড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, এম কে শাফি চৌধুরী এলিম, মোঃ জাকির হোসেন, এড. ফখরুল ইসলাম, এড. মনসুর রশীদ, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, সিলেট জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, সিলেট জেলা যুব লীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ, সিলেট জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক সুজন দেব নাথ প্রমুখ।

 




 

Developed by :