Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে শিক্ষক খায়রুল বাশার চৌধুরী স্মরণে শোক সভা অনুষ্ঠিত 

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারের প্রবীণ শিক্ষক, আজাদ চৌধুরী একাডেমীর প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক খায়রুল বাশার চৌধুরীর স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার একাডেমীর মিলনায়তনে পরিচালনা কমিটির সদস্য মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক শাহেদ আহমদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, খায়রুল বাশার চৌধুরী ছিলেন একজন নিবেদীত প্রাণ আদর্শ শিক্ষক। যার মধ্যে ছিল কর্তব্য নিষ্ঠা, সততা ও যোগ্যতার সমন্বয়। তিনি তার কর্মের মাঝে বেঁচে থাকবেন। তার অসমাপ্ত কাজ সমাপ্তের মাধ্যমে তার চলে যাওয়ার এক্ষতি পুষিয়ে নিতে হবে।

সকাল সাড়ে ১০টা থেকে টানা ৩ ঘন্টা শোক সন্তপ্ত পরিবেশে আয়োজিত সভায় বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মৌলুদুর রহমান, ভার্চুয়ালী বক্তব্য রাখেন একাডেমীর প্রতিষ্ঠাতা ও সভাপতি একে আজাদ চৌধুরী, আলীনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন, বীর মুক্তিযোদ্ধা হারুন হেলাল চৌধুরী, ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি ফখরুল আলম চৌধুরী, বাংলাদেশ স্কাউটস, সিলেট জেলা সম্পাদক মো: মকব্বির আলী, বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস) বিয়ানীবাজার উপজেলা সভাপতি, জলঢুপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জালাল উদ্দিন, সেক্রেটারী, দক্ষিণ মুড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদ আহমদ, রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মহিউদ্দিন জাকারিয়া চৌধুরী, ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান মোল্লা, সমাজসেবী আহমদুর রহমান হিনু, মরহুমের ছোট ভাই সাংবাদিক খায়রুল জাফর চৌধুরী, বাংলাদেশ স্কাউটস’ গোলাপগঞ্জ উপজেলা সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী, মরহুমের ভাতিজা আব্দুল বাছিত চৌধুরী, একাডেমীর প্রাক্তন শিক্ষক, প্রভাষক শামসুল ইসলাম প্রমুখ। মাহফিলে মোনাজাত পরিচালনা করেন জামেয়া দ্বীনিয়া আসাদুল উলুম রামধা মাদ্রাসার মুহতামিম মাওলানা ইউসুফ আহমদ খাদিমানী।

 




 

Developed by :