Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার-বারইগ্রাম আঞ্চলিক মহাসড়কের জলঢুপ এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী এক স্কুল শিক্ষক ঘটনাস্থলে নিহত হয়েছেন।

বুধবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। এতে রাস্তার পাশে স্কুল শিক্ষকের লাশ ও লাল রঙের একটি পালসার (সিলেট-ল-১১৪৮৭০) মোটর সাইকেল পড়ে থাকে।

খবর পেয়ে পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানা হেফাজতে নিয়েছে।

সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম মাওলানা আইয়ুব আলী। তিনি বড়লেখা উপজেলার তারাদরম গ্রামের আব্দুল মালিকের পুত্র। পঞ্চাশোর্ধ আইয়ুব আলী গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক। আজ বিদ্যালয়ে এ্যাসাইনমেন্ট বিতরণ ও একাডেমীক বিষয়ক সভায অংশগ্রহণ শেষে গ্রামের বাড়ী বড়লেখা ফেরার পথে তিনি দুর্ঘটনায় শিকার হন। এ তথ্য জানিয়েছেন তাঁর সহকর্মী রশীদ আহমদ।

তিনি খেলাফত মজলিশের কেন্দ্রীয নির্বাহী পরিষদ সদস্য ও সিলেট জোনের সহকারী পরিচালক ছিলেন।

স্থানীয়দের ধারণা, বিপরীত দিক থেকে আসা কোন ঘাতক যানবাহন ধাক্কা দিলে ঘটনাস্থলে যুবক মারা যায়। তার মাথা থেতলে রাস্তায় রক্ত ও মস্তিকের বিভিন্ন অংশ ছড়িয়ে পড়েছে। তাৎক্ষণিকভাবে অজ্ঞাত ঘাতক যানবাহনের কোন খোজ মিলেনি।

নিহত শিক্ষকের পরনে ছিল সাদা রঙের পায়জামা ও টি-শার্ট। স্থানীয়দের ধারণা তিনি বিয়ানীবাজারের দিক থেকে বাড়ি যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির কোন যানবাহন তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :