Saturday, 16 October, 2021 খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |




সিলেটে নৌকার প্রচারণায় আসছেন নানক, সঙ্গী জয়-লেখক

বার্তা ডেস্ক: সিলেট-৩ আসনের উপনির্বাচন আগামী ৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। আসনের ৩ উপজেলা- দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে ভোটের প্রচারণা শেষ হবে ২ সেপ্টেম্বর মধ্যরাতে।

তবে সিলেট-৩ আসনে উপনির্বাচন উপলক্ষে নৌকার সর্বশেষ নির্বাচনি অনুষ্ঠিত হবে বুধবার (১ সেপ্টেম্বর)। এ জনসভায় যোগ দিতে সিলেট আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও এস.এম কামাল হোসেন।

এছাড়াও উপস্থিত থাকবেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্যসহ কেন্দ্রীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

২ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টায় বালাগঞ্জ সদরে, বেলা ২টায় ফেঞ্চুগঞ্জ থানা রোডে ও বিকাল ৫ টায় দক্ষিণ সুরমার জালালপুরে নির্বাচনী শেষ জনসভায় বক্তব্য রাখবেন তারা।

স্থানীয় আওয়ামী লীগ সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

উল্লেখ্য, গত ১১ মার্চ করোনায় এ আসনের আওয়ামী লীগের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী মারা যান। এরপর আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচনের দিন নির্ধারণ করা হয়। গত ২৮ জুলাই এ আসনের ভোট হওয়ার কথা ছিল। তবে করোনা পরিস্থিতিতে আদালতের নির্দেশে ভোটের দিন নতুন করে নির্ধারণ করে নির্বাচন কমিশন। আগামী ৪ সেপ্টেম্বর এই আসনে ভোট গ্রহণ করা হবে।

নির্বাচনে জাপা প্রার্থী ছাড়াও আওয়ামী লীগের হাবিবুর রহমান, নির্বাচনে নেমে বিএনপি থেকে বহিষ্কৃত স্বতন্ত্র প্রার্থী ও সাবেক সাংসদ শফি আহমদ চৌধুরী (মোটরগাড়ি-কার) এবং বাংলাদেশ কংগ্রেসের জুনায়েদ মুহাম্মদ মিয়া (ডাব) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

Developed by :