Thursday, 21 October, 2021 খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |




মাথিউরায় আওয়ামী লীগ নেতা নইম লোদীর ইন্তেকাল, সন্ধ্যায় জানাজা।। শোক প্রকাশ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিলেতপ্রবাসী কমিউনিটি নেতা লেখক শামীম লোদী’র ছোট চাচা মাথিউরা বাজারের সাবেক বস্ত্র ব্যবসায়ী ও ত্যাগী আওয়ামী লীগ নেতা আব্দুল নইম লোদী ওরফে মিনন লোদী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় সিলেট নগরীর একটি ক্লিনিকে তিনি মৃত্যুবরণ করেন। এ সময় তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ৫ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর স্ত্রী ২ বছর আগে মারা যান।

মরহুমের জানাজার নামাজ আজ বাদ মাগরিব সন্ধ্যা ৭টায় কেন্দ্র মাথিউরা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে ।

এতে পরিচিত সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

এদিকে, প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল নইম লোদীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি মজির উদ্দিন আনসার, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মো. সারওয়ার হোসেন, মো. আব্দুল বারী ও শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ, বিয়ানীবাজার উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক খালেদ সাইফুদ্দীন জাফরী, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ অ্যাসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 




 

Developed by :