Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি মেসির

৩৪ বছর বয়সী মেসি ৩০ নম্বর জার্সি পরে খেলবেন পিএসজিতে। বার্সেলোনায় তিনি এই ৩০ নম্বর জার্সি পরেই শুরু করেছিলেন পেশাদার ক্যারিয়ার। আজ বাংলাদেশ সময় বিকাল ৩টায় মেসিকে নিয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করবে পিএসজি।

পিএসজির জার্সি হাতে মেসি

পিএসজির জার্সি হাতে মেসি
ছবি: পিএসজি টুইটার

ক্লাবের ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে মেসি বলেছেন, ‘পিএসজিতে আমার ক্যারিয়ারের নতুন অধ্যায় শুরু করতে মুখিয়ে আছি। ফুটবল নিয়ে আমার লক্ষ্যের সঙ্গে এ ক্লাবের সবকিছুই মিলে যায়। এখানকার কোচিং স্টাফ আর খেলোয়াড়েরা কত প্রতিভাবান তা আমি জানি। এই ক্লাব এবং সমর্থকদের জন্য আমি দারুণ কিছু গড়তে চাই। (পিএসজির মাঠ) পার্ক দেস প্রিন্সেসে নামতে মুখিয়ে আছি।’

পিএসজির জার্সি গায়ে পার্ক দেস প্রিন্সেসে বল নিয়ে মেসির কসরতের ভিডিও কাল রাতেই নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছে পিএসজি। তাঁকে কড়া নিরাপত্তা দিয়ে নিয়ে যাওয়া হয় ক্লাবে।

গত সপ্তাহে বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্কচ্ছেদ করেন মেসি। এরপর থেকেই তাঁর পিএসজিতে যোগ দেওয়ার গুঞ্জন চলছিল। কাল বার্সেলোনা শহর থেকে প্যারিসের লা বুর্জ বিমানবন্দরে স্ত্রী এবং সন্তানদের নিয়ে অবতরণ করেন মেসি।

তখন থেকেই গুঞ্জন চলছিল, পিএসজির সঙ্গে প্রাথমিকভাবে দুই বছরের চুক্তি করতে পারেন মেসি। বেতন-ভাতা সবকিছু মিলিয়ে ক্লাবটিতে বছরে ৩ কোটি ৫০ লাখ ইউরো পারিশ্রমিক পাবেন।

পিএসজির জার্সি গায়ে মেসি

পিএসজির জার্সি গায়ে মেসি
ছবি: পিএসজি টুইটার

পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি বলেন, ‘মেসি পিএসজিতে যোগ দেওয়ায় আমি আনন্দিত। তাঁকে এবং তাঁর পরিবারকে প্যারিসে বরণ করে নিতে পেরে গর্বিত। ট্রফি জিততে সর্বোচ্চ পর্যায়ে পারফরম্যান্স করার বিষয়টি তিনি লুকাননি। তার ইচ্ছার সঙ্গে ক্লাবের লক্ষ্য মানানসই। দারুণ কোচিং স্টাফ ও তাকে নিয়ে বিশ্বব্যাপী সমর্থকদের জন্য আমরা ইতিহাস গড়তে চাই।’

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :