Saturday, 16 October, 2021 খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |




কুড়ারবাজারে ২নং ওয়ার্ড আ’লীগ সভাপতি কামাল উদ্দিনের জানাজা বুধবার, শোক প্রকাশ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন আর নেই।

আজ মঙ্গলবার বিকেলে ঢাকা এ্যাপলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ আগামীকাল বুধবার বেলা ১১টায় গোবিন্দশ্রী শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। এতে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

এদিকে, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক প্রবীণ আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য সরওয়ার হোসেন, মো. আব্দুল বারী ও শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ছাদেক আহমদ আজাদ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।

 

Developed by :