Tuesday, 21 September, 2021 খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




মাছুদিঘীরপাড়ে অসহায় মানুষের মধ্যে ক্যাপ ফাউন্ডেশনের রান্না করা খাবার বিতরণ

রান্না করা খাবার বিতরণ করছেন এডভোকেট নাসির উদ্দিন খান

সিলেট: সিলেট ক‍্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে তৃতীয় দিনের মত অসহায় ও ছিন্নমুল মানুষের মধ্যে এক হাজার প‍্যাকেট রান্না করা খাদ‍্য ও পানীয় বোতল বিতরণ করা হয়েছে।

আজ সোমবার দুপুরে নগরীর মাছুদিঘীরপারস্থ সিলেট জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের সম্মুখে খাদ্য বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো নাসির উদ্দিন খান।

এ সময় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী সংযোগের মাধ‍্যমে তাদের কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে শুভেচ্ছা বক্তব্যে রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস‍্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গণমানুষের নেতা এডভোকেট মো: নাসির উদ্দিন খান।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, উপ দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, সদস্য শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ প্রমুখ।

ক‍্যাপ ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন কো-অর্ডিনেটর দেলোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক মিলন তালুকদার, ফজল মাহমুদ হৃদয়, দিপক অধিকারী, শামীম তালুকদার, সুমন দাস, তানিম আহমদ, সৌরভ আহমদ, মনোয়ার হোসেন গুলজার, নাজিম আহমদ প্রমুখ।

 

Developed by :