Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




আলোচিত হেলেনা জাহাঙ্গীর আটক, বাসা থেকে মাদক উদ্ধার

বার্তা ডেস্ক: আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য পদ হারানো এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মদ, ইয়াবা আর হরিনের চামড়া উদ্ধার করেছে র‍্যাব। তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদরদপ্তরে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত পৌনে ৯টার দিকে র‌্যাব-২ একটি দল গুলশান-২ এলাকায় ৩৬ নম্বর সড়কের ৫ নম্বর বাড়ির পঞ্চম তলার ৫/বি  হেলেনা জাহাঙ্গীরের ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টে অভিযান চালায়।

র‌্যাবের একটি সূত্র জানায়, হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে আইসিটি এ্যাক্টে এবং মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সম্প্রতি আওয়ামী লীগের নামের সঙ্গে মিল রেখে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামে একটি নাম সর্বস্ব সংগঠন নেতা বানানোর ঘোষণা দিয়ে ফেসবুকে ছবি পোস্ট করে। এটির কেন্দ্রীয় সভাপতি হিসেবে নাম আসে হেলেনা জাহাঙ্গীরের। আর সাধারণ সম্পাদক করা হয় মাহবুব মনিরকে। তাদের নাম-সংবলিত পোস্টার ফেসবুকে ভাইরাল হয়। এরপর এ নিয়ে আওয়ামী লীগের রাজনৈতিক অঙ্গনে নানা সমালোচনা সৃষ্টি হয়।

কথিত সংগঠন ‘চাকরিজীবী লীগ’ নিয়ে সমালোচনার মধ্যে গত শনিবার শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে হেলেনা জাহাঙ্গীরকে অব্যাহতি দেওয়া হয়। ২৫ জুলাই দলটির মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য সচিব মেহের আফরোজ চুমকি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

হেলেনা জাহাঙ্গীর কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ছিলেন। সেখান থেকেও তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

জয়যাত্রা গ্রুপের কর্ণধার হেলেনা জাহাঙ্গীর নিজেকে আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি হিসেবেও পরিচয় দেন।

 




 

Developed by :