Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




দাসউরায় কমান্ডার জসিম উদ্দিনের ইন্তেকাল, পৌণে ৬ টায় জানাজা

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের দাসউরা মিলিটারি বাড়ির বাসিন্দা ও আনসার ভিডিপি সদস্য জসিম উদ্দিন ওরফে কমান্ডার জসিম ইন্তেকাল করেছেন (ইইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

আজ রোববার দুপুর পৌণে ১২টায় তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন থেকে থ্যালাসেমিয়াসহ নানা জটিল রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৫০ বছর। তিনি স্ত্রী, এক কন্যা, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ আজ বিকেল পৌণে ৬ টায় দক্ষিণ দাসউরা জামে মসজিদ কমপ্লেক্স প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এতে পরিচিত সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

এদিকে, কমান্ডার জসিম উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট জেলা সদস্য সরওয়ার হোসেন, জেলা সদস্য মো. আব্দুল বারী, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি মজির উদ্দিন আনসার, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ অ্যাসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. ইসলাম উদ্দিন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ, দাসউরা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মাহবুবুর রহমান মাহবুব, ইউপি সদস্য হোসেন আহমদ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 

Developed by :