Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




মোল্লাপুরে সালিশ ব্যক্তিত্ব ছফর উদ্দিন সুনাম’র ইন্তেকাল, বিশিষ্টজনের শোক

বিয়ানীবাজার: বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের মজমখাঁ গ্রামের বাসিন্দা মোল্লাপুর গ্রামের বিশিষ্ট সালিশ ব্যাক্তিত্ব ছফর উদ্দিন সুনাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মরহুমের জানাযার নামাজ আজ রবিবার বেলা ২টায় নিদনপুর মোল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে।

মরহুম ছফর উদ্দিন সুনাম দীর্ঘদিন ধরে নানা জটিল রোগে ভুগছিলেন। গত কয়েক সপ্তাহ আগে তিনি করোনায় আক্রান্ত হলে সিলেটে হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসকরা।

মরহুম ছফর উদ্দিন সুনাম সাবেক ছাত্রনেতা ব্রাজিল প্রবাসী রেদওয়ান হোসেন ও মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটি সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শাকরান হোসেনের পিতা। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে, মরহুম ছফর উদ্দিন সুনাম এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য ছাদেক আহমদ আজাদ, মোল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ মান্নান, লাউতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গৌছ উদ্দিন, বিয়ানীবাজার জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির সভাপতি কাউন্সিলর আব্দুর রহমান আফজল, সাধারণ সম্পাদক ইমরান হোসেন সহ সমকাল সুহৃদ সমাবেশ ও প্রেরণা যুব চক্র ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :