Thursday, 2 December, 2021 খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




কেকের মতো কোকেন আর উপরে ছিল কফির গুঁড়ো

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের মেইন অঙ্গরাজ্যে এক নারী ও পুরুষ পুলিশ ফাঁকি দিতে গাড়িতে করে কেকের মতো সাজিয়ে নিষিদ্ধ মাদক কোকেন বহন করছিলেন। তবে এতে রক্ষা হয়নি, বরং স্থানীয় পুলিশের হাতে ধরা পড়ে শ্রীঘরে ঠাই হয়েছে তাদের। সিএনএন’র খবর।

মেইন অঙ্গরাজ্যের ড্রাগ এনফোর্সমেন্ট অ্যাজেন্সি জানিয়েছে, নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র থেকে তথ্য পেয়ে তারা ওই গাড়িটি থামান। এসময় গাড়িতে থাকা দুজন অবৈধ মাদক বহন করছেন বলে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া হয়। পরে গাড়ির ট্রাঙ্কে চার পাউন্ড কোকেন ও ১৯০০ ডলার নগদ অর্থ পাওয়া যায়। পুলিশের ধারণা, এ অর্থ মাদক বিক্রি করে অর্জন করেছেন তারা।

ড্রাগ এনফোর্সমেন্ট অ্যাজেন্সি এক বিবৃতিতে এ ঘটনার বিস্তারিত জানিয়েছে। বিবৃতিতে বলা হয়, গাড়িতে পাওয়া কোকেন কেকের মতো করে সাজিয়ে প্যাকেটে পুরে রাখা ছিল। আবার কোকেনের গন্ধ দূর করতে কেকের উপর কফির গুঁড়ো ছিটানো হয়েছিল। বুঝার উপায় ছিল না যে, এগুলো কেক না কোকেন।

বিবৃতিতে বলা হয়, এসব কোকেন মেইন রাজ্যে কেকের প্যাকেটে প্রবেশ করে। চার পাউন্ড কোকেন যদি রাস্তায় বিক্রি করা হয়, তবে এর দাম হবে ২ লাখ ডলার।

মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগ গ্রেফতার দুইজনকে ইতিমধ্যে কারাগারে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে সর্বোচ্চ ২০ বছরের কারাদণ্ড হতে পারে।

 




 

Developed by :