Wednesday, 4 August, 2021 খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারের সুপাতলায় কর্মহীন ৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বিয়ানীবাজার: বিয়ানীবাজারে করোনা মহামারির সময়ে কর্মহীন হড়ে পড়া অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর ব্যবস্থাপনায় (২য় ধাপে) ও আলহাজ্ব বাজিদুর রহমান এন্ড সন্স কল্যাণ ট্রাস্টের অর্থায়নে পৌর এলাকার সুপাতলা গ্রামের ৫০ পরিবারের মধ্যে এ ঈদ উপহারের খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

রোটারী ক্লাব অব বিয়ানীবাজার এর সভাপতি মোঃ আব্দুল মতিনের সভাপতিত্বে ও পিপি কামাল হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন।

এ সময় জামাল হোসেন বলেন, সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। যা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। তিনি বাজিদুর রহমান এন্ড সন্স কল্যাণ ট্রাষ্ট এর সভাপতি যুক্তরাজ্যে প্রবাসী আলহাজ্ব বাজিদুর রহমান ও রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর ভূয়সী প্রশংসা করেন।

তিনি বলেন, সরকারের নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে সবাই ঘরে থাকুন। জীবন নিরাপদ রাখুন।

 অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ট্রাস্টের সদস্য সচিব আমান উদ্দিন, সমাজসেবক মোঃ আব্দুল হান্নান, রোটারিয়ান ডাঃ আবু ইসহাক আজাদ, দেলওয়ার হোসেন, আলাল উদ্দীন, ক্লাব ট্রেজারার জানে আলম, জামিল হোসেন, জাহিদুর রহমান প্রমুখ।

সভাপতির সমাপনী বক্তব্যে রোটারিয়ান মোঃ আব্দুল মতিন বলেন, বিভিন্ন ভাবে রোটারী ক্লাব বিয়ানীবাজার আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। তিনি সংশ্লিষ্ট সকলে ধন্যবাদ জানান এবং সমাজের অসহায় দরিদ্র মানুষের কল্যাণে রোটারি ক্লাব পাশে আছে আগামীতে এ রকম কার্যক্রম চলমান থাকবে।

 

Developed by :