Wednesday, 4 August, 2021 খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |




তিলপাড়া ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি ফজলু মাস্টারের স্ত্রীর মৃত্যু, শোক প্রকাশ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত ফজলুর রহমান মাস্টারের স্ত্রী সুরমা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

গতকাল শনিবার দিবাগত রাত ২টা ১৭ মিনিটে তিনি দাসউরা মিলিটারি বাড়ির নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দীর্ঘদিন থেকে নানা রোগে ভুগছিলেন। ৩ পুত্র, ৩ কন্যা, পুত্রবধূ ও নাতিনাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি তিলপাড়া ইউনিয়নের দাসউরা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মাহবুবুর রহমান মাহবুব ও স্পেন প্রবাসী আওয়ামী লীগ নেতা খালেদ রহমান এর মাতা।

মরহুমার জানাজার নামাজ আজ সকাল ১১ টায় দক্ষিণ দাসউরা জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এতে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করেছেন তার পুত্র মাহবুবুর রহমান।

জানাজা শেষে মরহুমার লাশ পঞ্চায়েত গোরস্থানে দাফন করা হবে।

এদিকে, তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত ফজলুর রহমান মাস্টারেরর স্ত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট জেলা সদস্য সরওয়ার হোসেন, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ অ্যাসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমীন ও সাধারণ সম্পাদক মো. জয়নাল উদ্দিন।

পৃথক শোকবার্তায় তাঁরা মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 

Developed by :