Wednesday, 4 August, 2021 খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |




ক্রীড়া সংগঠক ওয়াহিদুল ও এহসানের পিতৃবিয়োগ, শোক প্রকাশ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার এরাইভালস স্পোর্টিং ক্লাবের সভাপতি ক্রীড়া সংগঠক ওয়াহিদুল ইসলাম এবং বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সাবেক সহ সভাপতি এহসানুল ইসলামের পিতা বীর মুক্তিযোদ্ধা হাজী মোকলেছুর রহমান ইন্তেকাল করেছেন।

আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টায় সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মরহুমের জানাজার নামাজ আজ বাদ মাগরিব বিয়ানীবাজার সরকারি কলেজ মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

হাজী মোকলেছুর রহমানের পৈত্রিক নিবাস মাথিউরা ইউনিয়নের সুতারকান্দি গ্রামে। তবে পৌরশহরের দাসগ্রামে স্বপরিবারের স্থায়ীভাবে বসবাস করে আসছেন।

সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হলে সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এদিকে, ক্রীড়ানুরাগী ওয়াহিদুল ও এহসানের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ।

এক শোকবার্তায় তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এছাড়া শোক প্রকাশ করেছেন, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ অ্যাসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, বিয়ানীবাজার উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শাহজানুল ইসলাম লায়েক।

 

Developed by :