Sunday, 24 October, 2021 খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |




নিউইয়র্কে রাস্তায় যেভাবে মৃত্যু হয় বাংলাদেশি যুবক মুন্নার

যুক্তরাষ্ট্র: নিউইয়র্কের ম্যানহাটন ইস্ট হাউসটন এবং ক্লিনটন স্ট্রিটে বাংলাদেশি যুবক বরকত উল্লাহ মুন্নার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মুন্নার বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার নবগ্রাম গ্রামে। তার মরদেহ উদ্ধার করে ম্যানহাটানের বেলভিউ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৯টায় বরকত তার বাইকযোগে ফুড ডেলিভারির সময় একটি বেপরোয়া গাড়ির চাপায় নিহত হন বলে প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে টহল পুলিশ জানিয়েছে।

জানা গেছে, ব্রুকলীনের চার্চ ম্যাকডোনাল্ড এলাকার বাসিন্দা বরকত উল্লাহ মুন্না দালালকে মোটা অংকের টাকা দিয়ে ভারত-মধ্যপ্রাচ্য-ব্রাজিল-মেক্সিকো হয়ে দুর্গম সীমান্ত অতিক্রম করে তিন বছর আগে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন। নিজের ও দেশে থাকা মা-বাবা-ভাই-বোনের সুন্দর ভবিষ্যতের প্রত্যাশায় করোনা মহামারিকালেও রেস্টুরেন্টের ফুড ডেলিভারির কাজ করে আসছিলেন তিনি।

গত ৪-৫ বছরে একইভাবে নোয়াখালীর বিভিন্ন অঞ্চল থেকে নিউইয়র্কে আসা অন্তত ৬ বাংলাদেশি যুবকের প্রাণ ঝরেছে ইলেকট্রিক বাইকে ফুড ডেলিভারির সময় দ্রুতগামী গাড়ির চাপায় অথবা নির্মাণ শ্রমিক হিসেবে কাজের সময় দেয়াল চাপায়।

নিউইয়র্কের একাধিক প্রবাসী বাংলাদেশি জানান, ইলেকট্রিক বাইক দিয়ে ডেলিভারি দিতে গিয়ে প্রায়ই এমন হত্যাকাণ্ডের শিকার হতে হচ্ছে। গত কয়েক বছরে অন্তত চার বাংলাদেশিকে প্রাণ দিতে হয়েছে। যার রহস্য এখনো জানা যায়নি।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :