Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে করোনায় আরও একজনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৬৩৮

বিয়ানীবাজার: প্রবাসী অধ্যুসিত বিয়ানীবাজার উপজেলায় করোনার সংক্রমনের প্রথম ঢেউয়ের মতো সংক্রমনের দ্বিতীয় ঢেউও ভয়াবহভাবে চলছে। উপজেলাব্যাপী প্রতিদিনই করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হচ্ছেন। একইসাথে বাড়ছে আক্রান্ত হয়ে প্রাণহানির ঘটনাও। এ উপজেলায় আরও একজন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৬জন।

বুধবার দুপুরে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু ইসহাক আজাদ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নতুন করে আরও ৬জন আক্রান্ত হয়েছেন এবং আক্রান্তদের মধ্যে একজনের মৃত্যুবরণও করেছেন। তিনি আরও জানান, এখনো ৭৯জন করোনা রোগী সিলেটের বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ও নিজ বাসা-বাড়িতে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, করোনায় মারা যাওয়া ব্যক্তির নাম মোস্তাক আহমদ খান ওরফে রুনু পীর (৬২)। তার বাড়ি বিয়ানীবাজার পৌরসভার নয়াগ্রাম এলাকায়। তিনি মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে সিলেট ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এবং বুধবার সকালে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিকভাবে তার দাফন সম্পন্ন হয়েছে।

দেশে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী ধরা পড়লেও বিয়ানীবাজারে ধরা পড়ে ওই বছরের ২৪ এপ্রিল। বিয়ানীবাজারে এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত মারা গেছেন ৩৪জন রোগী। এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৬৩৮ জনে দাঁড়িয়েছে। অন্যদিকে, সুস্থ হয়েছেন সর্বমোট ৫২৫জন রোগী। তবে গত জুন মাসেই বিয়ানীবাজারে ৫৯জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে মৃত্যুবরণ করেছেন ২জন আক্রান্ত রোগী।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :