Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার চলছে সর্বাত্মক লকডাউন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: করোনার সংক্রমণরোধে দেশব্যাপী সাত দিনের কঠোর লকডাউনের প্রথম দিনে আজ বৃহস্পতিবার (১ জুলাই) আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর তৎপরতায় ফাঁকা ছিল বিয়ানীবাজার পৌরশহর । সেই সাথে প্রবেশদ্বারে ছিলো পুলিশের চেকপোস্ট।

এছাড়া পৌর শহরের অভ্যন্তরে ও কিংবা দূরপাল্লার কোনো যানবাহন চলাচল করতে দেখা যায়নি। এদিকে, প্রতিদিন বিয়ানীবাজার কয়েক পয়েন্ট, উত্তর বাজার, মধ্য বাজার, দক্ষিণ বাজার, বিয়ানীবাজার সরকারি কলেজ পয়েন্ট এলাকায় মানুষ ও যানবাহনের জট লেগেই থাকতো সেখানে কার্যত ফাকা রয়েছে।

তবে পৌরশহরের অভ্যন্তরে কিছু মোটরসাইকেল, প্রাইভেট কার ও রিকশা চলতে দেখা যায়। পৌর শহরের বের হওয়া অনেকেই পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়েন। অহেতুক বাইরে আসায় অনেককেই বাসায় ফিরে দেয় পুলিশ।

প্রয়োজন ছাড়া বের হওয়ায় অনেককে যানবাহন থেকে নামিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এ সময় পথে বের মানুষজন মাস্ক না পরায় তাদেরকে সর্তক করে দিতে দেখা গেছে পুলিশ সদস্যদের। জরুরি পণ্যবাহী যানবাহন ছাড়া সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। কেবল অ্যাম্বুলেন্স ও চিকিৎসা সংক্রান্ত কাজে যানবাহন চলাচল করছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিলোল রায় বলেন, সরকারঘোষিত সর্বাত্মক লকডাউন সফল করতে মানুষকে ঘরে থাকায় উদ্বুদ্ধ করতে মাঠে দায়িত্ব পালন করছেন পুলিশের সদস্যরা। সাধারণ মানুষ যাতে লকডাউনে অপ্রয়োজনে ঘরের বাইরে বের না হন, সে ব্যাপারে কঠোরভাবে সতর্ক রয়েছে পুলিশ। সরকারি নির্দেশনা অনুযায়ী নিত্যপ্রয়োজনীয় মালামাল বিক্রি করা প্রতিষ্ঠান ও রেস্তোরাঁগুলোর জন্য নির্দিষ্ট সময় বেঁধে দেওয়া হয়েছে। রেস্তোরাঁর ভেতরে খাবার পরিবেশন করা যাবে না। ক্রেতাদের স্বাস্থ্যবিধি মেনে বাইরে থেকেই সরবরাহ করা যাবে। নির্দেশনা ভঙ্গ করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ভিডিও

https://fb.watch/6t60b_Zdgz/

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :