Thursday, 2 December, 2021 খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




অল্পের জন্য বেঁচে গেলেন কাদের মির্জা

বার্তা ডেস্ক: নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জার গাড়িবহরে গুলি চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। এতে তিনি বেঁচে গেলেও গুলিবিদ্ধ হয়েছেন তার কয়েকজন অনুসারী। আজ শুক্রবার পূর্বঘোষিত এক পথসভা শেষে ফেরার পথে হামলার ঘটনাটি ঘটে।

সরেজমিনে গিয়ে জানা গেছে, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পূর্বঘোষিত এক কর্মসূচিতে যোগ দেন মেয়র আবদুল কাদের মির্জা। পথসভা শেষে করে বসুরহাট পৌরসভায় ফেরার পথে স্থানীয় আনন্দ বাজার ও বাংলাবাজারের মধ্যবর্তীস্থানে তার গাড়িবহর লক্ষ্য করে হামলা চালানো হয়। এতে মেয়র আবদুল কাদের মির্জা অল্পের জন্য রক্ষা পান তবে তার তিন অনুসারী গুলিবিদ্ধ হন। আহত হন অন্তত ১২জন। আহতদেরকে আনন্দবাজার ও বাংলাবাজারে এলাকায় প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। গুলিবিদ্ধরা হলেন- শাহাদাত শাহেদ, আবু সায়েম, আবুল কাশেম।

মেয়রের একান্ত সহকারী ও বসুরহাট পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল হামিদ জানান, আমরা পথসভা শেষে বসুরহাটে আসার সময় মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীন ও সাবেক ইউপি মেম্বার ইসমাইল হোসেন হেঞ্জুর নেতৃত্বে ৩০-৩৫ জনের একদল দুর্বৃত্ত আমাদের গাড়ি বহরে গুলি করে। এতে আমাদের দলের ৩ জন গুলিবিদ্ধ ও ১২ জন আহত হয়।

বিষয়টি নিয়ে আব্দুল কাদের মির্জার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

তবে, কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, ‘আমরা মেয়রের গাড়ি বহরে ছিলাম। তখন মুষলধারে বৃষ্টি হচ্ছিল, চারিদিকে অন্ধকারের মত ছিল। প্রতিপক্ষরা গুলি ছুড়ে পালিয়ে যায়।’

 




 

Developed by :