Tuesday, 3 August, 2021 খ্রীষ্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে বিদ্যুৎ বিভ্রাটের প্রতিবাদে মানববন্ধন

বিয়ানীবাজার: গ্রীষ্মের তাপদাহের মধ্যে গত মাস থেকে বিয়ানীবাজারসহ আশপাশ এলাকায় পল্লীবিদ্যুতের মাত্রাতিরিক্ত বিদ্যুৎ বিভ্রাটের অসহিষ্ণু হয়ে পড়েছেন প্রবাসী অধ্যুষিত বিয়ানীবাজারবাসী। বিদ্যুৎ বিভ্রাটের প্রতিবাদে মঙ্গলবার (১৫ জুন) দুপুরে বিয়ানীবাজারের সর্বস্তরের জনসাধারণের ব্যানারে মানববন্ধন করেন ভুক্তভোগীরা।

শতাধিক ভুক্তভোগী বিয়ানীবাজার শহরতলীর নয়াবাজার এলাকায় সিলেট পল্লী বিদ্যুৎ-১ এর বিয়ানীবাজার জোনাল অফিসের সামনে এ মানববন্ধন করেছেন। মানববন্ধন থেকে ভুক্তভোগীরা জোনাল অফিসের ডিজিএম ভজন কুমার বর্মণ এর সাথে কথা বলেন।

বিয়ানীবাজার পৌরশহরের ব্যবসায়ী আতিক উদ্দিন বলেন, করোনা মহামারির কারণে এমনিতেই ব্যবসায় মন্দাভাব চলছে তার উপর পল্লীবিদ্যুতের অতিরিক্ত বিভ্রাটের কারণে আমরা শেষ হয়ে যাচ্ছি। সাইনুল আবেদীন বলেন, গরমের তীব্রতায় ঘরে বাইরে অস্বস্তিতে ভোগছেন বিয়ানীবাজারবাসী। তার উপর গত এক মাস থেকে পল্লীবিদ্যুৎ যেভাবে দিনরাতে বিয়ানীবাজারবাসীকে বিদ্যুৎহীন রাখছে সেটি কোন অবস্থায় মেনে নেয়া যায় না। তিনি বলেন, দায়িত্বশীলরা আমাদের আশ্বস্থ করেছেন এক সপ্তাহের মধ্যে সমাধান করবেন। যদি এক সপ্তাহের মধ্যে সমাধান না হয় তাহলে আমরা কঠিন কর্মসূচীর ডাক দেব।

বিয়ানীবাজার পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম ভজন কুমার বর্মণ বলেন, প্রচণ্ড গরমের মধ্যে বিয়ানীবাজারের গ্রাহকরা বিড়ম্বনা পড়েছেন। বিষয়টি আমরা অনুধাবন করছি। কিন্তু টেকনিক্যাল কারণে সিলেট থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করা হয়েছে। এখানে আমাদের কোন হাত নেই। তিনি বলেন, বিয়ানীবাজারের বিদ্যুৎ সরবরাহ পরিস্থিতি যত দ্রুত উন্নতি করা যায় আমরা করবো। এটি আমাদের দায়িত্ব।

 

Developed by :