Tuesday, 3 August, 2021 খ্রীষ্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে গাড়ি চাপায় নিহত দিপুর দাফন সম্পন্ন, শোক প্রকাশ

নাহিদুর রহমান: বিয়ানীবাজার পৌরশহরে সিএনজি অটোরিকশার ধাক্কায় এক যুবক নিহত হয়েছে। গত রোববার দিবাগত মধ্যরাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের প্রধান সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত সাহেদ আহমদ দিপু (৩৩) পৌর এলাকার দক্ষিণ নয়াগ্রামের মো. জছির উদ্দিনের পুত্র। দুর্ঘটনার পর থেকেই চালক পলাতক রয়েছে।

দিপুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপিসহ বিশিষ্টজন।

এদিকে, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিহত দিপুর ময়নাতদন্ত শেষে তার জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৫টায় পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবিদ, ব্যবসায়ীসহ বিপুল সংখ্যক লোক শরিক হন। পরে তার লাশ নয়াগ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

একাধিক সূত্রে জানা যায়, নিহত সাহেদ আহমদ দিপু রোববার দিবাগত মধ্যরাতে ফার্মেসীতে ডিউটি শেষে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। এ সময় তিনি সিলেট-বিয়ানীবাজার আঞ্চলিক মহাসড়ক পার হতে গেলে পেছন থেকে আসা দ্রুতগতির একটি সিএনজিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ দিপুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, দিপু নিহতের ঘটনায় তার পরিবার এখনো থানায় মামলা করেনি। তিনি বলেন, সিসিটিভি ফুটেজ দেখে সিএনজি অটোরিকশা শনাক্ত করা যায়নি। এরপরও চালককে চিহ্নিত ও আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে, দিপুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য ছাদেক আহমদ আজাদ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 

Developed by :