Wednesday, 4 August, 2021 খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |




আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সবাই প্রতিজ্ঞাবদ্ধ

তিলপাড়ায় উপজেলা আ’লীগের ৬ নেতাকে সংবর্ধনা

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারের তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নবগঠিত উপজেলা কমিটিতে এক উপদেষ্টা, ৩ সম্পাদকীয় ও ২ সদস্য পদে স্থান পাওয়া এলাকার ৬ রাজনীতিবিদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার বিকেলে দেবারাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবর্ধিত অতিথিদের সাথে ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা আলহাজ তেরাব আলী, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. ইসলাম উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. এমাদ উদ্দিন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ বেলাল আহমদ, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক সাংবাদিক ও সংগঠক ছাদেক আহমদ আজাদ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি বিবেকানন্দ দাশ বিবেক, সাংগঠনিক সম্পাদক মো. সেলিম উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান, সহ দপ্তর সম্পাদক ফাইদুল ইসলাম মেম্বার, সদস্য আনা মিয়া, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরফ উদ্দিন মাস্টার, ৬ নং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন নয়ন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাইফুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা আজাদ জিসান।

বক্তব্য রাখছেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ তেরাব আলী

সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের জোয়ার শহর ছেড়ে গ্রামে বইছে। এর ধারাবাহিকতায় সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি’র নেতৃত্বে তিলপাড়া ইউনিয়নেও অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।

বক্তারা আরো বলেন, নবগঠিত বিয়ানীবাজার উপজেলা কমিটি নবীন ও প্রবীণের সমন্বয়ে হওয়ার তা যুগোপযোগী, সুন্দর ও শক্তিশালী হয়েছে। এজন্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল অবশ্যই ধন্যবাদ পাওয়ার যোগ্য।

বক্তারা আগামী ইউপি নির্বাচনে তিলপাড়া ইউনিয়নে নৌকার বিজয় নিশ্চিত করতে সকল মতানৈক্য ভুলে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

সভায় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিথ্যা মামলায় গ্রেফতার ও ১১ তম কারামুক্তি দিবসে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এর আগে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

Developed by :