Monday, 14 June, 2021 খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ |




করোনায় সিলেটে এক দিনে ৫ জনের মৃত্যু

সিলেট: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া সবাই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে সিলেট বিভাগে করোনা আক্রন্ত হয়ে মোট ৪০৩ জনের প্রাণ গেল।
এরমধ্যে সিলেট জেলার ৩২৫, সুনামগঞ্জের ৩০, হবিগঞ্জের ১৮ এবং মৌলভীবাজারের ৩০ জন।

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে আরও ৯৪ জন মানুষ আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সিলেট জেলার ৪০, সুনামগঞ্জের ৫, হবিগঞ্জের ৯, মৌলভীবাজারের ২৪ এবং এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ১৬ জনের করোনা শনাক্ত করা হয়।

এনিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাড়াল ২২ হাজার ৪৬১ জন। এরমধ্যে সিলেট জেলার ১৪ হাজার ৬৮১, সুনামগঞ্জের ২৮০৯, হবিগঞ্জের ২৪৯৫ এবং মৌলভীবাজারের ২৪৭৬ জন।

গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৫ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। এরা সবাই সিলেট জেলার বাসিন্দা। বর্তমানে সিলেট বিভাগে মোট ২২৯ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় ভাইরাসটি থেকে আরও ২২ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। এর মধ্যে সিলেট জেলার ১৭ জন এবং মৌলভীবাজারের ৫ জন। এনিয়ে সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া মোট রোগীর সংখ্যা দাড়াল ২১ হাজার ১৫৫ জন। এরমধ্যে সিলেট জেলার ১৪ হাজার ৩০ জন, সুনামগঞ্জের ২৭২৪ জন, হবিগঞ্জের ২০৭১ জন এবং মৌলভীবাজারের ২৩৩০ জন।

বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৪০৮ জন।

শনিবার (২৯ মে) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

 

Developed by :