Tuesday, 27 July, 2021 খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জে শাহিন হত্যা মামলায় আরো এক আসামী গ্রেফতার

সিলেট: গোলাপগঞ্জে যুবলীগ নেতা এহতেশামুল হক শাহিন হত্যা মামলায় ফাহিম ইসলাম (২৩) নামে আরো এক আসামীকে গ্রেফতার করেছে র্যাব-৯। বুধবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউপির হাজিপুর শুকনা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফাহিম উপজেলার ফুলবাড়ি ইউপির হাজিপুর শুকনা গ্রামের নুরুল ইসলামের ছেলে। সে যুবলীগ নেতা শাহিন হত্যা মামলার এজহার নামীয় আসামী। চাঞ্চল্যকর এ হত্যা মামলায় এখন পর্যন্ত মোট ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যায়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এএসপি আফসান আল-আলম, এএসপি সোমেন মজুমদার এর নেতৃত্বে হাজীপুর শুকনা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃত আসামী ফাহিমকে সিলেট জেলা ডিবি (দক্ষিণ) বরাবরে হস্তান্তর করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৯এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন।

এরআগে, রোববার দিবাগত (২২ মার্চ) রাত ১টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর গ্রামের সড়কে দুর্বৃত্তরা লরিফর গ্রামের মরহুম আব্দুল হকের ছেলে যুবলীগ নেতা এহতেশামুল হক শাহিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে খুন করে পালিয়ে যায়। নিহত ওই রাতে ঢাকা থেকে জরুরী কাজ শেষ করে ঢাকা থেকে সিএনজি যোগে বাড়ি ফিরছিলেন।

গ্রামে আসামাত্র কয়েজন সন্ত্রাসী কলাগাছ ফেলে রাস্তার গতিরোধ করে। এসময় শাহিনের সাথে সন্ত্রাসীদের ধস্তাধস্তির একপর্যায়ে সন্ত্রাসীরা শাহিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে ড্রাইভার ও পরিবারের সহযোগিতায় তাকে দ্রুত ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পর দিন তার ছোট ভাই ইফতেখারুল হক সবুজ অজ্ঞাত কয়েকজন আসামি করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা (নং- ২৮/২৩.০৩.২০২১) দায়ের করেন।

 

Developed by :