Monday, 26 July, 2021 খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে সংবাদপত্র পরিবেশক ফরিদ উদ্দিন আহমদ এর ২১ তম মৃত্যুবার্ষিকী কাল

বিয়ানীবাজারবার্তা২৪.কম: আগামীকাল ২৭ মে বৃহস্পতিবার বিয়ানীবাজার উপজেলার একমাত্র সংবাদপত্র পরিবেশক ‘মেসার্স ফরিদ উদ্দিন আহমদ নিউজ পেপার এজেন্ট এন্ড জেনারেল সাপ্লায়ার্স’ এর প্রতিষ্ঠাতা ফরিদ উদ্দিন আহমদ এর ২১ তম মৃত্যুবার্ষিকী।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৯ টায় মরহুমের পরিবারের পক্ষ থেকে তাদের নিজ বাসভবনে (তসলিমা লজ) মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এতে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করেছেন মরহুমের কনিষ্ঠ পুত্র এবং পেপার এজেন্সির পরিচালক আব্দুল বাসিত টিপু।

এদিকে, বিয়ানীবাজারে সংবাদপত্রের প্রচার ও প্রসারে ফরিদ উদ্দিন আহমদের গুরুত্বপূর্ণ অবদানকে সংবাদপত্রের মালিক, সম্পাদক ও গণমাধ্যম কর্মীদের পক্ষ থেকে শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ। তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং এ পেশায় জড়িত তাঁর সন্তানদের আরো বলিষ্ঠ ভূমিকা রাখার আহ্বান জানান।

উল্লেখ্য, বৃহত্তর সিলেটের প্রবীণতম সংবাদপত্র পরিবেশক ফরিদ উদ্দিন আহমদ ষাটের দশক থেকে সংবাদপত্র ব্যবসার সাথে জড়িত ছিলেন। তিনি বিয়ানীবাজার তথা সিলেট অঞ্চলে সংবাদপত্রের প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। একপর্যায়ে ৮৫ বছর বয়সে ২০০০ সালের ২৭ মে তিনি পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি জমান।

এরপর থেকে প্রতিবছর ওইদিনে পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচী পালন করা হয়।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :