Thursday, 23 September, 2021 খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে বড়লেখা ফাউন্ডেশন ইউকে

বড়লেখা: বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের করমপুর গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত একটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছে বড়লেখা ফাউন্ডেশন ইউকে। গত শুক্রবার বেলা দু’টায় ক্ষতিগ্রস্ত পরিবারের কাছে মানবিক সহায়তার ৫৫ হাজার টাকা আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।

বড়লেখা সমিতি সিলেট এর উপদেষ্টা এ. আর. শাহীন এর সভাপতিত্বে ও বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র শুভাকাক্সক্ষী শামীম আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকাদক্ষিণ ডিগ্রী কলেজের বাংলা বিভাগের অধ্যাপক এম. এ. সহিদ খাঁন। এ সময় তিনি বলেন, করোনা মহামারির সময়ে নিজেদের পরিবার পরিজনকে নিয়ে উদ্বেগ-উৎকন্ঠার মধ্যেও দেশের প্রান্তিক ও অসহায় মানুষের কথা বিবেচনায় নিয়ে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে সারা বছরজুড়ে একগুচ্ছ মানবিক কার্যক্রম নিয়ে বড়লেখার প্রত্যন্ত অঞ্চলে চষে বেড়িয়েছে। কখনো গৃহনির্মাণ, কখনো খাদ্য সহায়তা, কখনো আর্তপীড়িত নানা রোগে আক্রান্ত দরিদ্র মানুষকে চিকিৎসা সহায়তা দিয়েছে। প্রতিবন্ধীদের জন্য হুইল চেয়ার বিতরণ, দৃষ্টিহীনদের জন্য চক্ষু শিবিরের আয়োজন করেছে। যা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। তিনি এ সকল কার্যক্রম অব্যাহতভাবে চালিয় যাওয়ার আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র দাতা যুক্তরাজ্য প্রবাসী শামীম আহমদ, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আব্দুল হালিম, বড়লেখা সমিতি সিলেট’র সহ সাংগঠনিক সম্পাদক সোহেল ওসমান গণি, দৈনিক ইনকিলাবের বড়লেখা প্রতিনিধি সুলতান মাহমুদ খাঁন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র শুভাকাক্সক্ষী কামাল আহমদ, করিম মাহমুদ কারিন, সাব্বির আহমদ, আকরাম খাঁন, বাবুল আহমদ প্রমুখ।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :