Friday, 30 July, 2021 খ্রীষ্টাব্দ | ১৫ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |




কাউন্সিলর নাজিম উদ্দিনের পিতার জানাজা ও দাফন সম্পন্ন, বিশিষ্টজনের শোক

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মো. নাজিম উদ্দিনের পিতা আব্দুল মতলিব বটা মিয়ার জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

আজ রোববার সকাল সাড়ে ১০ টায় ফতেহপুর শাহী ঈদগাহ ময়দানে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ বিপুল সংখ্যক লোক উপস্থিত ছিলেন।

পরে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে, কাউন্সিলর নাজিম উদ্দিনের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি হাজি সামছুল হক ও সাধারণ সম্পাদক এবাদ আহমদ, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি সুয়াইবুর রহমান স্বপন ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

পিতার জন্য দোয়া চেয়ে বক্তব্য রাখছেন কাউন্সিলর নাজিম উদ্দিন

উল্লেখ্য, গতকাল শনিবার বিকাল সাড়ে ৫টায় তিনি পৌর এলাকার পশ্চিম নয়াগ্রামের নিজ বাসায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে স্ত্রী, ২ পুত্র, ৩ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

Developed by :