Wednesday, 4 August, 2021 খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |




সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বিয়ানীবাজার প্রেস ক্লাবের অবস্থান কর্মসূচি

বিয়ানীবাজার: প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক ও কারাবন্দী রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি এবং তাকে নির্যাতনকারী কর্মকর্তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকরা। তারা রোজিনা ইসলামের বিরুদ্ধে অফিশিয়াল সিক্রেটস অ্যাক্টে করা সাজানো মামলা প্রত্যাহার দাবি করেছেন।

সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা বিভাগে ঘন্টার পর ঘন্টা আটকে রেখে নির্যাতন, সাজানো মামলা দিয়ে জেলে পাঠানোর প্রতিবাদ ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে বিয়ানীবাজার প্রেস ক্লাব আয়োজিত অবস্থান কর্মসূচি থেকে এ দাবি জানানো হয়।

শুক্রবার (২১ মে) বিকেল সাড়ে ৪টায় পৌরশহরের মধ্যবাজারে ঘণ্টাব্যাপী চলা অবস্থান কর্মসূচিতে কোষাধ্যক্ষ আবু তাহের রাজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার প্রেস ক্লাবের সভাপতি সুয়াইবুর রহমান স্বপন ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ, সংস্কৃতিকর্মী আতিকুল ইসলাম রুকন।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সুশাসনের জন্য নাগরিক (সুজন) বিয়ানীবাজার শাখার সাবেক আহবায়ক শাহাব উদ্দিন মৌলা, বিয়ানীবাজার উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহজানুল ইসলাম লায়েক, লায়ন্স ক্লাব অব বিয়ানীবাজারের প্রাক্তন প্রেসিডেন্ট ও বীর মুক্তিযোদ্ধার সন্তান লায়ন সোহেল আহমদ রাশেদ, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আমান উদ্দিন, বিয়ানীবাজার প্রেস ক্লাবের সহ সভাপতি আহমেদ সাহেদ, সহ সাধারণ সম্পাদক তাজবির আহমদ ছাইম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এহসান করিম খোকন, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম সাজু, কার্যনির্বাহী সদস্য আহমদ রেজা চৌধুরী, সাংবাদিক হোসেন আহমদ, আবুল হাসনাত রাফি, আহমেদ হৃদয়, এহসানুর রহমান, জুবায়ের আহমদ প্রমুখ।

 

Developed by :