Monday, 14 June, 2021 খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ |




চিরনিদ্রায় শায়িত সাবেক ফুটবলার-শিক্ষক আশরাফুল আলম

বিয়ানীবাজারবার্তা২৪.কম: চিরনিদ্রায় শাহিয় হলেন বিয়ানীবাজার ফুটবল অঙ্গনের পরিচিত মুখ, সাবেক ফুটবলার ও মাথিউরা সিনিয়র ফাযিল মাদ্রাসার শিক্ষক আশরাফুল আলম (৩৬)।

সোমবার বিকাল সাড়ে ৫টায় মাথিউরা সিনিয়র ফাযিল মাদ্রাসা মাঠে আশরাফুল আলমের জানাযার নামায শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

এর আগে তিনি সোমবার ভোর সাড়ে ৫টায় সিলেটের নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)।

জানাজায় বিয়ানীবাজারের প্রশাসনিক, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গসহ শিক্ষক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ এবং মরহুমের সহকর্মী শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন। এছাড়া বিভিন্ন শ্রেণীপেশার শত শত শোকার্ত মানুষ শিক্ষক আশরাফুল আলমের জানাজায় উপস্থিত থেকে তাকে শেষ বিদায় জানান। জানাজা পূর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্যকালে বক্তারা শিক্ষক আশরাফুল আলমের নানা ইতিবাচক দিক তুলে ধরে আবেগাপ্লুত হয়ে পড়েন।

পারিবারিক সূত্রে জানা গেছে, সাবেক ফুটবলার ও শিক্ষক আশরাফুল আলম অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার এক দিন পর তিনি ইন্তেকাল করেন। রোববার সকালে তাঁর শারিরীক অবস্থার অবনতি ঘটলে তাকে সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হঠাৎ করে তাঁর শরীরে বিভিন্ন জটিল রোগের উপসর্গ দেখা দেয়। মৃত্যুকালে স্ত্রী, দুই মেয়ে, ভাইসহ অসংখ্য শিক্ষার্থী, সহকর্মী, স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

 

Developed by :