Monday, 14 June, 2021 খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে মাদ্রাসা শিক্ষক আশরাফ আর নেই ।। সাড়ে ৫ টায় জানাজা, শোক প্রকাশ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার ফুটবল অঙ্গনের পরিচিত মুখ, সাবেক ফুটবলার ও মাথিউরা সিনিয়র ফাযিল মাদ্রাসার শিক্ষক আশরাফুল আলম আর নেই।

সোমবার ভোর সাড়ে ৫ টায় সিলেটের নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স ছিল ৩৮ বছর। তিনি স্ত্রী, ২ কন্যা, ভাই, বোনসহ অসংখ্য শিক্ষার্থী, সহকর্মী, স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যু খবরে বিয়ানীবাজারের সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। বহুগুণে গুণান্বিত আশরাফুলকে নিয়ে শোক বার্তায় ভাইরাল হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক।

এর আগে গত শনিবার সকালে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি হঠাৎ করে বিভিন্ন রোগে আক্রান্ত হয়েছিলেন।

এদিকে, আশরাফুল আলমের জানাজার নামাজ আজ সোমবার বিকাল সাড়ে ৫টায় মাথিউরা সিনিয়র ফাযিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে। জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হবে।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন, বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, শিক্ষাবিদ মজির উদ্দিন আনসার, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি নজমুল হোসেন পুতুল, মাথিউরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন, মাথিউরা সিনিয়র ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আলিম উদ্দিন, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমদ ফয়সাল, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার প্রেস ক্লাব সভাপতি সুয়াইবুর রহমান স্বপন ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ, বিয়ানীবাজার আবাহনী ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, বিয়ানীবাজার মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতি আব্দুল বাছিত টিপু, মাথিউরা ইউনিয়ন বিএনপি’র আহবায়ক কছির আলী আব্দুর রব, শহীদ মুক্তিযোদ্ধার সন্তান আলমগীর হোসেন রুনু, উপজেলা বিএনপি’র সাবেক সহ সম্পাদক ছরওয়ার হোসেন প্রমুখ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 

Developed by :