Monday, 14 June, 2021 খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ |




সিলেটে রেদোয়ান খুনের ঘটনায় জড়িত দু’জন আটক

সিলেট: সিলেটে রাইড শেয়ারিং কর্মী জকিগঞ্জের রেদোয়ান রশীদ চৌধুরী সৌরভ (২৮) খুনের সাথে জড়িত আব্দুল্লাহ আল মামুন ও এনাম-কে আটক করেছে মোগলাবাজার থানা পুলিশের একটি দল। শনিবার (১৫ মে) দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়। আটক আব্দুল্লাহ আল মামুনকে বন্দরবাজারের হোটেল তাজমহল থেকে এবং এনামকে গোলাপগঞ্জ থানা এলাকা থেকে আটক করা হয়।

বিশ্বস্ত সুত্রে জানা যায়, মোগলাবাজার থানার ওসি মো. শামসুদ্দোহা পিপিএম এর নেতৃত্বে রেদোয়ান হত্যাকাণ্ডের সাথে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে রেদোয়ানের ব্যাবহৃত মোবাইল ফোনসহ অন্যান্য জিনিস উদ্ধার করা হয়।

জানা যায়, জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের ৭নং ওয়ার্ডের অন্তর্গত মৃত নোমান রশিদ চৌধুরীর ছেলে রেদোয়ান রশীদ চৌধুরী গত মঙ্গলবার (১১ মে) সন্ধ্যা ৭টা ২০ মিনিটে সিলেট নগরীর সোবহানীঘাটস্থ চালিবন্দর সমতা-৭ এর নুরজাহান টাওয়ার থেকে নিখোঁজ হন। এরপর নিখোঁজ জিডি’র সুত্রধরে কোতয়ালী থানা পুলিশ বৃহস্পতিবার (১৩ মে) রাত সাড়ে ১১ টার দিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের মোগলাবাজার থানার অন্তর্গত মুহাম্মদপুর (গফুরের বান্দ) এলাকার যাত্রী ছাউনীর পিছনের একটি ডোবা থেকে তার লাশ স্থানীয় জনতার সহায়তায় উদ্ধার করে। পরে পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করে। শুক্রবার ইসলামী শরিয়ত মোতাবেক গোসল ও জানাজা শেষে তাকে সিলেট নগরীর মানিকপীর (রহ.) এর মাজারে দাফন করা হয়।

এ ঘটনায় শনিবার (১৫ মে) সন্ধ্যা নিহত রেদোয়ানের দুলাভাই কাজী আব্দুর রহমান বাদী হয়ে মোগলাবাজার থানায় অজ্ঞাত আসামীদের দিয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার সুত্রধরে পুলিশ ওই রাতেই আসামীদের আটক করে।

 

Developed by :