Wednesday, 20 October, 2021 খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |




বড়লেখার নিজ বাহাদুরপুর ইউনিয়নে ‘ইয়ূথ এইড’ এর আত্মপ্রকাশ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বড়লেখা উপজেলার ৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের সৃজনশীল মেধাবী তরুণদের নিয়ে আত্মপ্রকাশ হয়েছে অরাজনৈতিক সামাজিক সংগঠক ইয়ূথ এইড।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) গল্লাসাংগন মাধ্যমিক উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি এবং প্রাথমিকভাবে ১৩ জন সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন, সমাজসেবী খছরুজ্জামান খছরু, বড়লেখা সরকারি কলেজের প্রভাষক শফিউল আলম, দেলোয়ার হুসেন, দিনারুল আমিন, আব্দুল হাকিম।

নবগঠিত কার্যকরী কমিটির সভাপতি খালেদুর রহমান ও সেক্রেটারি দেলওয়ার হোসেন মনোনীত হন। এছাড়া কমিটির সহ সভাপতি আব্দুল আলিম, তায়েফ আহমাদ, কামরুল হাসান ও আব্দুল হাকিম, সহ-সাধারণ সম্পাদক শামসুদ্দোহা মঞ্জু, সামাদুর রহমান ও মাসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন, এহসান আহমদ, আবদুল মুহিত মুর্শেদ, সুলতান আহমদ ও মো: আবু সাঈদ, অর্থ সম্পাদক কাওছার আহমদ, সহ অর্থ সম্পাদক মাহফুজুর রহমান, দপ্তর সম্পাদক রমাকান্ত দাস, সহ দপ্তর সম্পাদক শাহ আলম সবুজ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক দিনারুল আমীন, সহ শিক্ষা ও সাহিত্য সম্পাদক সৈয়দ আসিম হোসাইন, প্রচার সম্পাদক:-আবু বক্কর হাসমত, সহ-প্রচার সম্পাদক অলিউর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাওছার আহমদ, সহ-ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জাবের হোসাইন, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক মারজান হোসেন দিপু, সহ ত্রাণ ও দুর্যোগ সম্পাদক খালেদ আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক তামিম আহমদ চৌধুরী, সহ সমাজ কল্যাণ সম্পাদক সাজু আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম নাহিদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ওয়াহিদুর রহমান। এছাড়া সকল ওয়ার্ড থেকে সদস্য হিসাবে কলেজ বিশ্ববিদ্যালয় এবং মেডিকেল পড়ুয়া ছাত্রদের মধ্য থেকে যাচাই বাছাই করা ৯০ জন সদস্যকে এ সংগঠনে অন্তর্ভুক্ত করা হয়।

এদিকে, ইয়ূথ এইড এর পদাধিকার বলে সংগঠননের প্রধান উপদেষ্টা ইউপি চেয়ারম্যান ময়নুল হক মাস্টার, উপদেষ্টারা হলেন দৈনিক সিলেটের ডাক এর ব্যবস্থাপনা সম্পাদক রোটারিয়ান ওয়াহিদুর রহমান ওয়াহিদ, দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুস সবুর, বড়লেখা সরকারি কলেজ এর প্রভাষক শফিউল আলম, ইটাউরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনাম উদ্দিন মাসন, ইটাউরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিন, সিলেট উইমেন্স মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাক্তার হুসাইন আহমেদ, সিলেট জেলা কাজী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জয়নুল ইসলাম মুনিম, নিজ বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিধু ভূষন নাথ, গল্লাসাংগন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহমুদুর রহমান সরফ, ইউপি সদস্য মাষ্টার রশিদ আহমদ সুনাম, এডভোকেট রুহুল আমিন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ সুলতান আহমেদ। পরে ইফতার মাহফিলে সবাই অংশগ্রহণ করেন।

 




 

Developed by :