Monday, 17 May, 2021 খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারে এক স্কুলছাত্রীকে (১৬) অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে।

বুধবার ঠাকুরগাও জেলার পীরগঞ্জ উপজেলার একটি বস্তি থেকে ওই স্কুলছাত্রীসহ অপহরণকারি একজনকে উদ্ধার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। ধৃত জায়েদ আহমদ (২০) জলঢুপ পাড়িবহর এলাকার সিরাজ উদ্দিনের পুত্র

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে গ্রেপ্তার জায়েদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা করেছেন।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, প্রায় দেড় বছর ওই স্কুলছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক ছিল জায়েদের। এরপর তাঁদের প্রেমের কথা পরিবারের সদস্যরা জানলে পারিবারিকভাবে তাদের প্রেমে বাধা দেয়া হয়। পারিবারিক শালিশের মাধ্যমে দু”জনকে প্রেম থেকে বিরত থাকার কথা বলা হয়।

কিন্তু হঠাৎ একদিন জায়েদ ওই স্কুলছাত্রীকে তার বাড়ির সামনে আসতে বলে। এ সময় একটি সিএনজি অটোরিক্সাতে করে ওই স্কুলছাত্রীকে অপহরণ করে ঠাকুরগাও জেলার পীরগঞ্জ উপজেলার একটি বস্তিতে নিয়ে ওই স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন।

অপহরণের পর মেয়েটির বাবা বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করলে গত বুধবার বিয়ানীবাজার থানা পুলিশে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে এবং জায়েদকে গ্রেপ্তার করে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, ধৃত জায়েদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর নির্যাতিত ওই স্কুলছাত্রীকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে।

 

Developed by :