Monday, 17 May, 2021 খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে করোনায় ছাত্রলীগ কর্মীর মায়ের মৃত্যু, প্রাণহানি বেড়ে ২৯

বিয়ানীবাজারবার্তা২৪.কম: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বিয়ানীবাজারে এক মহিলার মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাহিদা বেগম (৪৫) মারা যান। তার বাড়ি মাথিউরা ইউনিয়নের শেখলাল গ্রামে। তিনি ছাত্রলীগ নেতা আরিফ আহমদ এর মাতা।

সিলেট সিভিল সার্জন অফিস থেকে করোনায় মৃত্যুর তালিকায় সাহিদা বেগমের নাম থাকার বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। মঙ্গলবার দুপুরে হাসপাতালের দায়িত্বশীলরা এ তথ্য জানিয়ে সবাইকে সচেতন ও সতর্ক হয়ে চলাচল করা এবং মাস্ক ব্যবহার করার আহবান জানান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী বলেন, করোনায় মারা যাওয়া মহিলার বয়স ৪৫ বছর। তিনি সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিয়ানীবাজারে করোনায় এ নিয়ে ২৯ জনের প্রাণহানি হয়েছে জানিয়ে তিনি বলেন, প্রতিবেশি ভারতে করোনা অস্বাভাবিক অবস্থা আমরা সামাজিক যোগাযোগ মাধ্যম ও সংবাদে দেখতেছি। আমরা সবাই যদি এখনি সচেতন ও সতর্ক না হই তাহলে আমাদের দেশের অবস্থাও যে কোন সময় অস্বাভাবিক আকার দারণ করতে পারে। তিনি বাইরে বের হলে মাস্ক মুখে দেয়া এবং স্বাস্থ্যবিধি মেনে দুরত্ব বজায় রেখে চলাচলের অনুরোধ করেন।

এ নিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫০৩ জন এবং আক্রান্ত হয়ে মারা গেছে ২৯জন।

 

Developed by :