Monday, 14 June, 2021 খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ |




ফয়জুল হক শিমুলের খালুর ইন্তেকাল, সাংবাদিক নেতাদের শোক

সিলেট: সিলেট প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ ও দৈনিক প্রভাত বেলার সম্পাদক কবীর আহমদ সোহেল, ক্লাব সদস্য আহমদ মারুফ ও সহযোগি সদস্য মশরুর রাসেলের পিতা মাওলানা ফরীদ উদ্দীন আহমদ আর নেই।
বৃহস্পতিবার বিকেল ৫টা ২০ মিনিটে তিনি নগরীর মেন্দিবাগস্থ বাসায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহী রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, চার ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

মরহুমের নামাজে জানাযা শুক্রবার (২৩ এপ্রিল) বাদ জুমা নগরের মেন্দিবাগস্থ (নয়াগাঁও) হাজী হালু মাঝি জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

এদিকে, বিয়ানীবাজার প্রেসক্লাবের সিনিয়র সদস্য মাওলানা ফয়জুল হক শিমুলের খালুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাংবাদিক নেতৃবৃন্দ। তারা পৃথক শোক বার্তায় মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। শোক প্রকাশ করেছেন, সিনিয়র সাংবাদিক খালেদ জাফরী, আতাউর রহমান, আব্দুল ওয়াদুদ, এম হাসানুল হক উজ্জ্বল ও আব্দুল খালিক, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, এবি মিডিয়া গ্রুপের সিওও আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি সুয়াইবুর রহমান স্বপন, সহ সভাপতি সাহেদ আহমেদ, সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ ও কোষাধ্যক্ষ আবু তাহের রাজু।

উল্লেখ্য, মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার গোয়াল বাড়ি এরালীগোল গ্রামের বাসন্দিা মাওলানা ফরীদ উদ্দীন আহমদ দীর্ঘ ৩০ বছর মাদ্রাসায় শিক্ষকতা করেন। তিনি এলাকায় গোয়ালবাড়ি হুজুর হিসেবে পরিচিত ছিলেন।

 

Developed by :