Monday, 17 May, 2021 খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে করোনায় ছাত্রলীগ নেতা হিরণ চৌধুরীর মাতৃবিয়োগ, রাত ৯ টায় জানাজা।। শোক প্রকাশ

বিয়ানীবাজার: বিয়ানীবাজারে বৈশ্বিক করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ৩টায় সিলেট নগরীর একটি হাসপাতালে কোভিড-১৯ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় উপজেলা ছাত্রলীগ নেতা আবু সিনহা চৌধুরী হিরণের মাতা মেহজাবিন চৌধুরী ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি ৪ পুত্র, এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর বাড়ি শেওলা ইউনিয়নের কাকরদিয়া এলাকায়।

এ নিয়ে বিয়ানীবাজারে করোনায় ২৭ জনের মৃত্যু হয়েছে।

জানা যায়, হিরণে মাতা সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের কভিড ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। গত সপ্তাহে তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হলে তাঁকে প্রথমে বিয়ানীবাজারের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরিস্থিতির উন্নতি না হওয়ায় পরে চিকিৎসকের পরামর্শ নিয়ে এখানে ভর্তি করা হয়। গত পরশু তার কভিড টেস্ট করা হলে গতকাল বৃহস্পতিবার করোনা পজেটিভ ধরা পড়ে। তখন চিকিৎসকরা জানিয়েছিলেন তার ফুসফুসের ৫০ ভাগ সংক্রমিত হয়েছে।

মরহুমার জানাযার নামাজ আজ রাত রাত ৯টায় শেওলা ইউনিয়নের কাকরদিয়া তেরাদল শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। পরে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে, ছাত্রলীগ নেতা এস চৌধুরী হিরণের মাতৃবিয়োগে শোক প্রকাশ করেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান। পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।।

এছাড়া গভীর শোক প্রকাশ করেছেন, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার প্রেস ক্লাব সভাপতি সুয়াইবুর রহমান স্বপন ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 

Developed by :