Sunday, 11 April, 2021 খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ |




হাবিবুর রহমান বিএ’র ইন্তেকাল, সাবেক মন্ত্রী নাহিদ ও এডভোকেট নাসির খানের শোক

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারের পঞ্চখণ্ড হরগোবিন্দ (পিএইচজি) সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক, খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাকালীন পরিচালক ও বিশিষ্ট মুরব্বি আলহাজ্ব হাবিবুর রহমান বিএ ইন্তেকাল করেছেন (ইইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

গতকাল শনিবার রাতে পৌর এলাকার খাসাড়িপাড়া গ্রামের নিজ বাড়িতে তিনি বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমের জানাজার নামাজ আজ রবিবার বেলা ২টায় খাসাড়িপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। পরে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তিনি খাসাড়িপাড়া গ্রামের মৃত হাজী ফরমান আলীর বড় ছেলে এবং বিয়ানীবাজারের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী হাজী উবেদুর রহমান, ফজলুর রহমান বাবুল ও লুৎফুর রহমান এর বড় ভাই। এছাড়া নিউইয়র্ক প্রবাসী জহিরুল হামিদ (মুর্শেদের) বাবা।

এদিকে, সমাজসচেতন শিক্ষানুরাগী ব্যক্তিত্ব হাবিবুর রহমান বিএ’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।

এক শোক বার্তায় তিনি বলেন, ‘ছাত্রজীবন থেকে তাঁর সাথে আমার ঘনিষ্ট সম্পর্ক ছিল। তিনি একজন সহজ সরল ভালো মানুষ ছিলেন।’

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী নাহিদ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। তিনি তার বেহেস্ত নসিব কামনা করেন।

এছাড়া, রাজনৈতিক সচেতন সমাজসেবী ব্যক্তিত্ব হাবিবুর রহমান বিএ’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান। তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

Developed by :