Monday, 20 September, 2021 খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




সিলেটে ট্রাকের সাথে বাসের ধাক্কা, গ্রীন লাইনের হেলপার নিহত

সিলেট: ওসমানীনগরের গোয়ালাবাজারে গ্রীন লাইন বাস এবং ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে বাসের হেলপার নিহত হয়েছেন। এতে নারী-পুরুষসহ আহত হয়েছেন অন্তত আরও ১২ জন।
সোমবার (১৫ মার্চ) দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা আহতদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
তবে মঙ্গলবার (১৬ মার্চ) সকাল সাড়ে ১০টা পর্যন্ত নিহত হেলপার পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। নিহতের লাশ ওসমানী মেডিক্যালের মর্গে রাখা হয়েছে।

সিলেট ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট ভিউকে বলেন, আহতদের উদ্ধার করে পুলিশ হাসপাতালে পাঠিয়েছে।দুর্ঘটনায় গ্রীন লাইনের বাসের হেলপার নিহত হয়েছেন। তবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি বলে তিনি জানান। দুর্ঘটনাটি গ্রীন লাইনের বাস চালকের জন্য ঘটেছে। আহতদের মধ্যে গ্রীনলাইন বাস ও ট্রাকের ড্রাইভার হেলপার গুরুতর আহত হয়েছেন। পরে গুরুতর আহত হয়ে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাসের হেলপার মারা গেছেন। যতটুকু জেনেছি আহত অন্যরা আশঙ্কামুক্ত রয়েছেন।

তিনি বলেন, হাইওয়ে সড়কে রাতের বেলা কাজ চলাকালে সড়কে ট্রাকের দীর্ঘলাইন ছিলো। এসময় গ্রীন লাইনের ঢাকাগামী বাস দ্রুত গতিতে এসে ঢাকাগামী ট্রাকের পেছনে ধাক্কা দিলে বাসের সামনের অংশ ভেঙে ট্রাকের পেছনের অংশ বাসের ভেতরে ঢুকে যায়

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :