Friday, 9 April, 2021 খ্রীষ্টাব্দ | ২৬ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ |




জেলা আ'লীগের উপদেষ্টার চিঠি গ্রহণ

বঙ্গবন্ধুকন্যার ইচ্ছার প্রতিফলন হলে রাজনীতিতে পুরস্কৃত হবেন — নুরুল ইসলাম নাহিদ এমপি

সিলেট: সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।

রোববার (২৮ ফেব্রুয়ারী)  সকালে প্রবীণ ওই নেতার ঢাকার বাসায় গিয়ে উপদেষ্টা হিসেবে তার হাতে দায়িত্বপত্র তুলে দেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান।

ক্লিন ইমেজের রাজনীতিবিদ ও বঙ্গবন্ধুর স্নেহধন্য নুরুল ইসলাম নাহিদ এমপি বলেন, নবীন ও প্রবীণের সমন্বয় রেখে সিলেট জেলা আওয়ামী লীগ গঠিত হওয়ায় দলকে অতীতের যেকোনো সময়ের চেয়ে আরো শক্তিশালী ও গতিশীল হবে।

তিনি বলেন, নাসির খানের নেতৃত্বাধীন কমিটির কাছে দলের সভাপতি শেখ হাসিনার অনেক প্রত্যাশা রয়েছে। বঙ্গবন্ধুকন্যার ইচ্ছার প্রতিফলন হলে আগামীতে নাসির খানসহ এ কমিটির অনেকেই পুরস্কৃত হওয়ার সম্ভবনা তৈরি হবে।

সাবেক মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ সরকার সিলেটের শিক্ষাসহ সর্বক্ষেত্রে আশানুরূপ উন্নয়ন করেছে। আগামীতেও এ ধারা বজায় থাকলে প্রবাসী অধ্যুষিত সিলেট অগ্রগতির মাইলফলক স্পর্শ করবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির খান বলেন, দলকে শক্তিশালী ভিত্তির ওপর দাড় করাতে ঐক্য ও শৃঙখলার কোন বিকল্প নেই। জেলা আওয়ামী লীগ এ বিষয়টি প্রথমে নিশ্চিত করার লক্ষ্যে কাজ করছে। এক্ষেত্রে তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদসহ জাতীয় পর্যায়ে সিলেটের সকল নেতার পরামর্শ ও সহযোগিতা কামনা করেন।

সাবেক শিক্ষামন্ত্রীর বাসায় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন ও কার্যনির্বাহী কমিটির সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ।

এদিকে, পূর্ণাঙ্গ কমিটি গঠনের পর গতকাল ঢাকায় ব্যস্ত সময় পার করেন সিলেট জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ। দিনব্যাপী তারা কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি সৌধে জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির শ্রদ্ধা নিবেদনের বিষয়টি অবহিত করেন।

গতকাল শনিবার পার্টি অফিসে সিলেট জেলা আওয়ামী লীগ নেতারা বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা মাহবুবুল আলম হানিফ এমপি এবং কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ ডন এর সাথে পৃথকভাবে সৌজন্য সাক্ষাৎ করেন।

এদিকে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান গতকাল প্রবাসী কল্যাণ ও বৈদেশিক বিষয়ক মন্ত্রী ইমরান আহমদ এমপি’র সাথে তাঁর রাজধানীর বাসায় দেখা করেন। একইভাবে সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বিশিষ্ট শিক্ষানুরাগী হাফিজ আহমদ মজুমদার এমপি’র সাথে বাসায় দেখা করে দলের দায়িত্বপত্র হস্তান্তর করেন নাসির খান।

এ সময় সিলেটের এ দু’নেতা আওয়ামী লীগকে শক্তিশালী করতে সর্বাত্মক সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নে নেতাকর্মীদের আরো আন্তরিক ও ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

 

Developed by :