Monday, 20 September, 2021 খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




বৃহত্তর দাসউরা দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট চ্যাম্পিয়ন বাঘিরঘাট ব্যাডমিন্টন একাডেমি

নাহিদুর রহমান: বিয়ানীবাজারের তিলপাড়া ইউনিয়নে ‘বৃহত্তর দাসউরা দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে গোলাপগঞ্জের বাঘিরঘাট ব্যাডমিন্টন একাডেমি।

গতকাল বুধবার রাতে দাসউরা সিনিয়র আলিম মাদ্রাসা মার্কেট মাঠে বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে টানটান উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

শিরোপা নির্ধারণী এ খেলায় বাঘিরঘাট ব্যাডমিন্টন একাডেমি ৩-১ সেটে আকিফ-আতিফ জুটি দাসউরাকে পরাজিত করে।

এদিকে, দাসউরা সিনিয়র আলিম মাদ্রাসার গভর্নিংবডির সভাপতি ও সাবেক ইউপি সদস্য নুরুল ইসলাম মেরাবের সভাপতিত্বে ও সমাজসেবী সাইফুল আলম খায়রুলের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির সহ সভাপতি ও দাসউরা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মজির উদ্দিন আনসার, বিশেষ অতিথি ছিলেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক শামসুল ইসলাম রইয়ব, দাসউরা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মিছবাহ উদ্দিন, তিলপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমাদ উদ্দিন ও বর্তমান চেয়ারম্যান মাহবুবুর রহমান মাহবুব, সাবেক ইউপি সদস্য আনসার হোসেন আলকাছ, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও ব্যাংক এশিয়া লি. দাসউরা আজার আউটলেট এর পরিচালক সাংবাদিক ছাদেক আহমদ আজাদ, মাটিজুরা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল উদ্দিন, তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রমিজ উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য লিয়াকত আলী, সাবেক মেম্বার আনসার হোসেন, সাবেক তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় হিফজুর রহমান, উপজেলা যুবদল নেতা মাহবুব আহমদ, তিলপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজি সালাউদ্দিন ছায়াদ, আবুল হোসেন, যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান।

পরে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ প্রথম পুরস্কার একটি নতুন মোটরসাইকেল ও রানারআপ পুরস্কার একটি ফ্রিজ সংশ্লিষ্ট দলের টিম ম্যানেজার এর হাতে তুলে দেন।

সংহতি যুব পরিষদ দাসউরা আয়োজিত এ ব্যাডমিন্টন টুর্নামেন্টে অর্ধশতাধিক দল অংশগ্রহণ করে।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :