Wednesday, 4 August, 2021 খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে শিশু নিখোঁজ, ৩৪ ঘন্টা পরও মেলেনি সন্ধান

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার পৌর এলাকার শ্রীধরা গ্রাম থেকে আড়াই বছরের শিশু ছামি আহমদ নিখোঁজ হওয়ার ৩৪ ঘন্টা পাড়ি দিলেও এখনো (রাত দেড়টা) কোন সন্ধান পাওয়া যায়নি। উদ্বিগ্ন স্বজনদের ধারণা ছিল শিশুটি খেলার সময় পুকুরে পড়ে যেতে পারে। তাই সন্ধানে বাড়ির দুটি পুকুরের পানি সেচ দেওয়া হয়। তবে সেখানেও মেলেনি সন্ধান।

এ ঘটনায় শিশুর চাচাতো ভাই ফরহাদ মাহমুদ তানিম বিয়ানীবাজার থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। ডায়েরিতে উল্লেখ তিনি উল্লেখ করেন- সোমবার বিকেল সাড়ে ৩টা থেকে ছামিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। হারিয়ে যাওয়ার সময় তার পরনে নীল রঙের গেঞ্জি ছিল। তার গায়ের রঙ শ্যামলা ও উচ্চতা ২ ফুট ৮ ইঞ্চি। সে কথা বলতে পারে না। তার মুখমণ্ডল গোলাকার এবং চোখের রং কালো। এছাড়া তার মাথার তালুতে একটি কুণ্ডলিও রয়েছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় জানান, শিশুটিকে উদ্ধারের লক্ষ্যে তারা কাজ করছেন। কিন্তু এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি।

তিনি জানান, শিশুটির সন্ধান পেতে স্থানীয় শ্রীধরা গ্রামের স্থাপন করা ক্লোজ সার্কিট ক্যামেরাও দেখা হয়েছে। কিন্তু কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। আশপাশের সবকটি থানায় তিনি নির্দেশনা পাঠিয়েছেন বলেও জানান।

এদিকে, শিশুটির কোনো সন্ধান পাওয়া গেলে ০১৮৪০-৩৯০৬৫২ মুঠোফোন নম্বর কিংবা পার্শ্ববর্তী যেকোন থানায় জানানোর জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

 

Developed by :