Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে আন্তঃজেলা হোন্ডা চোরচক্রের দু’সদস্য আটক

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার থেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের দুই সদস্যকে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গত শনিবার রাতে বারইগ্রাম বাজার থেকে জনতা তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আটককৃতরা হলো, বিয়ানীবাজারের লাউতা ইউনিয়নের বারইগ্রামের আব্দুর রহিমের ছেলে মো. ফয়ছল আহমদ (৩১) ও বড়লেখা উপজেলার গ্রামতলার আয়নুল হকের ছেলে শাকিল আহমদ (২৫)।

সম্প্রতি বিয়ানীবাজার থেকে বেশ কয়েকটি মোটরসাইকেল চুরি হয়। ধৃত দুই চোরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে এ চক্রের অপর সদস্যদের নাম জানা যাবে বলেও সচেতন মনে করেন।

এ ঘটনায় গত রোববার আলী হোসেন নামের এক যুবক বিয়ানীবাজার থানায় সংশ্লিষ্ট আইনে  মামলা দায়ের করলে ওইদিন দুপুরে দুজনকে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করে পুলিশ।

গ্রেপ্তারকৃত দুই যুবক আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য বলে জানায় পুলিশ।বিষয়টি নিশ্চিত করে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, সিলেট জেলা পুলিশ সুপার মহোদয়ের সার্বিক নির্দেশনা মোতাবেক জেলাকে অপরাধমুক্ত  করতে কাজ করে যাচ্ছে পুলিশ। থানা এলাকায় অপরাধ প্রবনতা যাতে বৃদ্ধি না পায় সেজন্য পুলিশী ঠহল জোরদার করা হয়েছে।

 

Developed by :