Wednesday, 16 June, 2021 খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ |




দুবাগে সন্ত্রাসী হামলায় আহত ইউপি চেয়ারম্যান প্রার্থী পলাশ আফজাল, সিলেট চিকিৎসাধীন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারে অস্ত্রধারী অজ্ঞাত সন্ত্রাসীদের অতর্কিত হামলায় গুরুতর আহত হয়েছেন দুবাগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সাংস্কৃতিক কর্মী পলাশ আফজাল। গতকাল সোমবার রাতে তিনি হামলার শিকার হলে রক্তাক্ত জখম অবস্থায় তাকে সিলেট প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চেয়ারম্যান পদপ্রার্থী পলাশ আফজাল তার নির্বাচনী প্রচারণার কাজে সোমবার রাতে দুবাগ ইউনিয়নের দক্ষিণ চরিয়ায় ইউপি সদস্য স্বপনের বাড়িতে যান। এসময় তার সাথে ছিলেন আলা উদ্দিন আদিল।

সেখান থেকে ফেরার পথে হঠাৎ কয়েকটা মোটরসাইকেল তার পিছু নেয়। এ সময় মুখোশধারী সন্ত্রাসীরা দা, হকিস্টিক, রামদা, স্টিক, জিআই পাইপ দিয়ে পলাশ আফজালকে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। এতে পলাশ আফজালের মুখ, হাত, পায়ে, পিঠে মারাত্মক আঘাত পেয়েছেন বলেও জানা গেছে।

পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় পলাশ আফজালকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা সংকটাপন্ন দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেটে প্রেরণ করেন। পলাশ আফজালের শরীরের বিভিন্ন জয়াগায় আঘাতের চিহ্ন রয়েছে। আঘাতপ্রাপ্ত স্থানগুলো থেকে রক্ত ঝরতেও দেখা গেছে।

উল্লেখ্য, সাবেক ছাত্রনেতা পলাশ আফজালের বাড়ি দুবাগ ইউনিয়নের খাড়াভরা গ্রামে। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুবাগ ইউপিতে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, নির্বাচনকে কেন্দ্র করে এ সন্ত্রাসী হামলা হতে পারে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 




Developed by :