Monday, 1 March, 2021 খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




যুক্তরাষ্ট্রে কমিউনিটি নেতা একলিমুজ্জামান নুনুর জানাজা সম্পন্ন, দাফন সোমবার

বার্তা ডেস্ক: যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি এবং জালালাবাদ এসোসিয়েশনের সাবেক উপদেষ্টা বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব একলিমুজ্জামান নুনু শনিবার দিবাগত রাত ১টার দিকে নিউইয়র্কের ব্রুকলিন শহরের প্রেসব্রিটির‌্যান ম্যাথোডিস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি…….রাজিউন)।

আলহাজ্ব একলিমুজ্জামান নুনু গত বৎসর কিডনিজনিত রোগে আক্রান্ত হলে চিকিৎসকের পরামর্শে নিয়মিত ডায়ালাসিস চলমান ছিল। তবে সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পরে শনিবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি এবং জালালাবাদ এসোসিয়েশনের সাবেক উপদেষ্টা।

মরহুমের জানাজার নামাজ নিউইয়র্কের স্থানীয় সময় রোববার বিকেল ৪টায় আল-ফুরকান জামে মসজিদ প্রাঙ্গনে সম্পন্ন হয়েছে। এতে কমিউনিটির নেতৃবৃন্দসহ শোকার্ত প্রবাসীরা অংশ নেন এবং অশ্রুসিক্ত শ্রদ্ধায় তাকে শেষ বিদায় জানান। সোমবার যুক্তরাষ্ট্রস্থ গোলাবশাহ সোসাইটির নিজস্ব কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

এদিকে, যুক্তরাষ্ট্রস্থ বাঙ্গালী কমিউনিটি সিলেট তথা বিয়ানীবাজারবাসীর অত্যন্ত পরিচিত ব্যক্তিত্ব ছিলেন একলিমুজ্জামান নুনু। প্রবাসীদের বিভিন্ন সমস্যা সমাধানসহ বিভিন্ন সামাজিল কাজে একলিমুজ্জামান নুনুর সম্পৃক্ততা ছিলো চোখে পড়ার মতো। তাঁর মৃত্যুতে যুক্তরাষ্ট্রস্থ বাঙ্গালী কমিউনিটি তথা বিয়ানীবাজারবাসীর যে ক্ষতি হয়েছে তা অপূরনীয়। তার মৃত্যুতে প্রবাসী বাংলাদেশি কমিউনিটিজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

 

Developed by :