Tuesday, 2 March, 2021 খ্রীষ্টাব্দ | ১৮ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




সাবেক শিক্ষামন্ত্রী, নাসির খানসহ বিশিষ্টজনের শোক

বিয়ানীবাজারে আ’লীগ নেতা হদিছ আহমদের ইন্তেকাল ॥ বাদ জোহর জানাজা

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাদিছ আহমদ হদিছ ইন্তেকাল করেছেন (ইন্নালিল¬াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার সন্ধ্যায় সিলেটে দূরারোগ্য ব্যাধীর চিকিৎসা শেষে মাইক্রোবাসে দক্ষিণ টিকরপাড়া গ্রামের বাড়ি ফেরার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৮০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, ৩ মেয়ে, পুত্রবধু, নাতি-নাতনি ও অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
মরহুমের জানাজার নামাজ রোববার (২৪ জানুয়ারি) বেলা ২টা ১০ মিনিটে বাহাদুরপুর জালালীয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে। এতে দলীয় নেতাকর্মী ও শুভাকাক্সিক্ষদের উপস্থিত হওয়ার আহ্বান জানিয়েছেন লাউতা ইউপি চেয়ারম্যান মো. গৌছ উদ্দিন।

এদিকে, প্রাক্তন চেয়ারম্যান মরহুম হাজী ইউসুফ আলীর ভাতিজা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাদিছ আহমদের মৃত্যু গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। এক শোক বার্তায় তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে একনিষ্ঠ কর্মী হিসেবে আমৃত্যু কাজ করেছেন হাদিছ আহমদ। আ’লীগের একজন নেতা হিসেবে তিনি এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রেখেছেন। সাবেক মন্ত্রী নাহিদ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও শোক প্রকাশ করেছেন, সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, বিশিষ্ট শিক্ষাবিদ মজির উদ্দিন আনসার, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাবেক সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া, যুক্তরাষ্ট্র মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিশিষ্ট শিল্পপতি মো. আবুল হোসেন, লাউতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ জলিল, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

Developed by :