Monday, 17 May, 2021 খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ |




যুক্তরাষ্ট্রে অসুস্থ সাংবাদিক এম সিন আহাদের অবস্থার উন্নতি

রিজু মোহাম্মদ:

আসসালামুআলাইকুম

আলহামদুলিল্লাহ ভাইয়ের অবস্থা একটু উন্নতির দিকে!

আপনারা জানেন আপনাদের সকলের প্রিয় ভাজন আমার বড় ভাই আব্দুল আহাদ (যিনি এম সিন উদ্দিন নামেও পরিচিত) গত প্রায় দুই মাস ধরে নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন‌। তিনি একটি বিরল রোগে ভুগছেন। গত প্রায় তিন সপ্তাহ অজ্ঞান অবস্থায় থাকলেও আল্লাহর অশেষ রহমতে ও আপনাদের সকলের দোয়ায় বরকতে গত দুই দিন থেকে তার জ্ঞান সম্পূর্ণরূপে ফিরেছে আলহামদুলিল্লাহ এবং বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে।

আমরা পরিবারের পক্ষ থেকে আপনাদের সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং ধন্যবাদ জানাচ্ছি আপনারা যেভাবে ভাইয়ের জন্য দোয়া এবং ভালোবাসা দেখিয়েছেন, তাতে আমরা আপ্লুত আপনাদের দোয়ায় এবং ভালোবাসা অব্যাহত থাকলে ইনশাল্লাহ ভাই সম্পূর্ণরূপে সুস্থ হয়ে আমাদের এবং আপনাদের মাঝে আবার ফিরে আসবেন।

আপনার সবসময়ই ভাইয়ের খোঁজ খবর নেওয়ার চেষ্টা করছেন আমরা যতটুকু পারি আপনাদের কে খোঁজ খবর দেয়ার চেষ্টা করছি। তারপরও অনেকের সাথে যথাসময়ে যোগাযোগ করা বা আপনাদের ফোনের উত্তর দেয়া সম্ভব হচ্ছে না বিধায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। আশাকরি বর্তমান অবস্থা বিবেচনায় আমাদেরকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আবারও আপনাদের সকলের কাছে ভাইয়ের জন্য বেশি বেশি করে দোয়ার দরখাস্ত করছি। আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন সুস্থ রাখুন।

লেখক: অসুস্থ এম সিন আহাদের ছোট ভাই। প্রবাসী সাংবাদিক।

 

Developed by :